Dr. Neem on Daraz
Victory Day

অবসর ভেঙে ফের টি-টোয়েন্টিতে ব্রাভো


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৯, ০৬:৩৪ পিএম
অবসর ভেঙে ফের টি-টোয়েন্টিতে ব্রাভো

ছবি সংগৃহীত

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো কিছু দিন আগেই জানিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান। এবার অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এই ক্যারিবীয় ক্রিকেটার।  তবে টেস্ট কিন্বা ওয়ানডে নয়, শুধু মাত্র টি-টোয়েন্টিতে খেলবেন ব্রাভো।  

আগামী বছর অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা ধরে রাখার মিশনে অগ্রণী ভূমিকা রাখতে চান ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার। 

বর্তমানে ভারতে অবস্থানকারী  ব্রাভো বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিচ্ছি। দলে জায়গা পেলে টি-টোয়েন্টি ক্রিকেটে ক্যারিবিয়ান অঞ্চলকে প্রতিনিধিত্ব করতে আমি পুরোপুরি প্রতিশ্রুতিশীল থাকব। উইন্ডিজ ক্রিকেট ও ভক্তদের জন্য আমি শিহরিত। একই সঙ্গে তরুণ প্রজন্মের জন্যও।’

জাতীয় দলে ফেরার জন্য অধিনায়ক, কোচ, বোর্ড প্রেসিডেন্ট, ক্রিকেট ডিরেক্টর ও প্রধান নির্বাচকের সঙ্গে ইতোমধ্যে আলোচনাও করে ফেলেছেন ব্রাভো।

অবসরের পর তা হঠাৎ কেন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান ব্রাভো? মুলত, ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) ব্যবস্থাপনায় পরিবর্তনের কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।  ডেভ ক্যামেরুনের বদলে বোর্ড প্রেসিডেন্ট হয়েছেন রিকি স্কেরিট। পাল্টে গেছে টিম ম্যানেজমেন্টও। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী সাবেক কোচ ফিল সিমন্স ফিরেছেন দলে। আর ভারত সফরের আগে সীমিত ওভারের দলের নেতৃত্ব পেয়েছেন কাইরন পোলার্ড। তাই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন ব্রাভো।

ব্রাভো সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেন ২০১৬ সালের সেপ্টেম্বরে। সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে খেলেন তিনি টি-টোয়েন্টি। তবে পেশাদার ক্রিকেট ক্যারিয়ারের স্থায়িত্ব বাড়াতে ব্রাভো গত বছরের অক্টোবরে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন। ঠিক এক বছর পর ইউটার্ন নিলেন এ তারকা ক্রিকেটার।

আগামী নিউজ/জেডআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে