Dr. Neem on Daraz
Victory Day

যে কারণে আজ মাঠে নামছেন না মেসি


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৯, ০৩:২৪ পিএম
যে কারণে আজ মাঠে নামছেন না মেসি

ফাইল ছবি

ঢাকা: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ রাতে ফের মাঠে নামছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে ইন্টার মিলানের বিপক্ষে এই ম্যাচে খেলছেন না বার্সা মহাতরকা লিওনেল মেসি। মঙ্গলবার রাত ২টায় মিলানের সান সিরো স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।  

এই মুহুর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বার্সেলোনা।  তাই কোচ আর্নেস্তো ভালভার্দে অধিনায়ক লিওনেল মেসিকে বিশ্রাম দিয়েছেন। মেসি ছাড়াও এই ম্যাচে বার্সেলোনার দুই ডিফেন্ডারকে বিশ্রাম দেওয়া হয়েছে। তারা হলেন- সের্হিও রবের্তো ও জেরার্দ পিকেকেও। এছাড়াও চোটের কারণে দলের বাইরে রয়েছেন উসমান দেম্বেলে, নেলসন সেমেদো, জর্দি আলবা ও আর্থার মেলো।

চলতি মৌসুমে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে বার্সেলোনার হয়ে ১৫ ম্যাচে সর্বোচ্চ ১৪ গোল করেছেন মেসি। এর পাশাপাশি সতীর্থদের দিয়ে তিনটি গোল করিয়েছেন ৩২ বছর বয়সী এই তারকা।

পাঁচ ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে আগেই ‘এফ’ গ্রুপের শীর্ষে অবস্থান করেছে বার্সেলোনা। অপরদিকে লিগের শেষ ষোলোয় উঠতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই মিলানের। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা।

আগামী নিউজ/জেডআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে