Dr. Neem on Daraz
Victory Day

নেইমার এবং মার্টিনেজকে কেনার ইচ্ছা নেই বার্সার


আগামী নিউজ | খেলা প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৩, ২০২০, ০৯:২৯ এএম
নেইমার এবং মার্টিনেজকে কেনার ইচ্ছা নেই বার্সার

বার্সেলোনা গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে পিএসজি থেকে নেইমার কিংবা ইন্টার মিলান থেকে লওতারো মার্টিনেজকে কিনবে না। করোনার কারণে তাদের কাউকে কেনার সামর্থ্য নেই বার্সার। বিষয়টি বার্সেলোনা প্রেসিডেন্ট মারিও বার্তামেউ নিশ্চিত করেছেন।

নেইমার এবং মার্টিনেজ দীর্ঘদিন ধরে বার্সেলোনায় আসার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কাতালানরাও তাদের সঙ্গে চু্ক্তির ব্যাপারে আলাপ করেছে। বার্সেলোনা ভক্তরা আশা করে ছিল, ২০০ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে না হোক ১০০ মিলিয়ন ইউরো দিয়ে মার্টিনেজকে দলে ভেড়াবে ক্লাবটি। কিন্তু সেই আশায় জল ঢাললেন বার্সা প্রেসিডেন্ট।

তিনি বলেন, ‘কয়েক সপ্তাহ ধরে ইন্টার মিলানের সঙ্গে আলোচনা করেছে বার্সেলোনা। কিন্তু দুই পক্ষের সমঝোতায় আলোচনা থেকে গেছে। বর্তমান পরিস্থিতির কারণে বড় কোন চুক্তি সম্ভব হচ্ছে না। এই পরিস্থিতিতে নেইমারকেও আনা সম্ভব হবে না। পিএসজি তাকে ছাড়তে চায় না। গত মৌসুমে তাকে নেওয়ার জন্য আমরা চেষ্টা করেছি। কিন্তু এবার চেষ্টাও করবো না।’

কারণ হিসেবে বার্সেলোনা প্রেসিডেন্ট জানান, করোনার কারণে মার্চ থেকে জুনের মধ্যে তাদের অন্তত ২০০ মিলিয়ন ইউরো লোকশান হয়েছে। দর্শক খেলা দেখতে আসতে পারছেন না, বার্সার যাদুঘরে কেউ ঢুকতে পারছেন না। ক্রীড়া সামগ্রী কেনা-বেঁচা নেই। এই পরিস্থিতি চললে সামনে ক্লাব আরও ক্ষতির মুখোমুখি হবে। বার্সা প্রেসিডেন্টের মতো এই সংকট কাটিয়ে উঠতে ইউরোপের ধনী ক্লাবগুলোরও তিন-চার বছর লাগবে।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে