Dr. Neem on Daraz
Victory Day

শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগের পথে ইরফান পাঠান


আগামী নিউজ | খেলা প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২, ২০২০, ০১:০৩ পিএম
শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগের পথে  ইরফান পাঠান

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নিয়ম ভঙ্গ করেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছিলেন দেশটির দুই ক্রিকেটার আসাদ আহমেদ ও প্রবীণ তাম্বে।

এবার সে তালিকায় যোগ দিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান। তবে এ জন্য বোর্ডের নিয়ম ভাঙতে হয়নি তাকে।

কেননা চলতি বছরের জানুয়ারিতেই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ইরফান। এখন চাইলে দেশের বাইরে সব ধরনের লিগে অংশ নিতে পারবেন তিনি। অবসরে যাওয়া ক্রিকেটারদের বেলায় কোনো বাঁধা নেই বিসিসিআইয়ের নিয়মে।

জানা গেছে, শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে আগ্রহ প্রকাশ করেছেন ইরফান। টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহ প্রকাশ করো ৭০ জন বিদেশি খেলোয়াড়ের মধ্যে ইরফান পাঠান অন্যতম।

আগামী ২৮ আগস্ট (সম্ভাব্য তারিখ) মাঠে গড়াবে এলপিএলের প্রথম আসর। টুর্নামেন্টে অংশ নেবে পাঁচটি দল - কলম্বো, ক্যান্ডি, গল, ডাম্বুলা ও জাফনা। এই দলগুলো চাইলে ইরফানকে ড্রাফটের বাইরে থেকেই দলে নিতে পারবে। অন্যথায় নিলামে উঠবে তার নাম।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে