Dr. Neem on Daraz
Victory Day

রোনালদোর সুযোগ মেসিকে ধরার


আগামী নিউজ | খেলা প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৬, ২০২০, ১০:০৬ এএম
রোনালদোর সুযোগ মেসিকে ধরার

লিওনেল মেসির শোকেসে জেতা ছয়টি গোল্ডেন শু। যার ধারেকাছেও কেউ নেই। এবার দারুণ সুযোগ মেসিকে ধরার, আর এই কাজটা করতে পারেন তারই চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদো।

অনেকটা মেসিনির্ভর কাতালান ক্লাব যেমন হাতছাড়া করেছে স্প্যানিশ লিগের মুকুট। একই সঙ্গে রেকর্ড ছয়বার গোল্ডেন শু জেতা মেসিও এবার হারালেন এই খেতাবটা।

তার ছিটকে পড়ায় অন্যদের জেতার রাস্তাটা পরিস্কার। এ মুহূর্তে তালিকায় একে আছেন বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভানডস্কি। বুন্দেসলিগায় তিনি করেছেন ৩৪ গোল। যার সুবাধে এখনও সর্বাধিক পয়েন্ট ৬৮ নিয়ে শীর্ষে এই পোলিশ স্টার। দুইয়ে আছেন ল্যাজিওর ইতালিয়ান স্ট্রাইকার সিরো। ৩১ গোল করা এই ফুটবলারের নামের পাশে ৬২ পয়েন্ট। তিন নম্বর নামটা রোনালদোর। জুভদের হয়ে এখন পর্যন্ত ৩০ গোল করেছেন সিআর সেভেন।

তার পয়েন্ট ৬০। মূলত আসল লড়াইটা হবে দুই আর তিনের মধ্যে। কেননা একে থাকা লেভানডস্কির আর গোল বাড়ানোর সুযোগ নেই। যেখানে দুই আর তিনে থাকা সিরো ও রোনালদোর হাতে তিনটি ম্যাচ বাকি। তাই এগিয়ে যাওয়ার পথটা তাদের জন্য পুরোপুরি খোলা।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে