Dr. Neem on Daraz
Victory Day
লা লিগা

শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ০৮:৩৬ এএম
শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ

ঢাকা: স্প্যানিশ লা লিগায় শিরোপার আরো কাছে চলে গেল রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে এগিয়ে আছে ৪ পয়েন্টে। লিগের শেষ দুই ম্যাচ থেকে আর মাত্র ২ পয়েন্ট সংগ্রহ করতে পারলেই উৎসবের নগরীতে পরিণত হবে মাদ্রিদ।

সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে তারা গ্রানাডার মুখোমুখি হয়েছিল। ছন্দে থাকা জিদানের শিষ্যরা পা হড়কায়নি। চাপ নিয়ন্ত্রণে রেখে প্রত্যাশিত জয়টিই তুলে নিয়েছে। গ্রানাডাকে হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে। 

৩৬ ম্যাচে ২৫ জয় ও ৮ ড্রয়ে ৮৩ পয়েন্ট রিয়ালের। সমান ম্যাচে ২৪ জয় ও ৭ ড্রয়ে ৭৯ পয়েন্ট বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার।

এদিন মাত্র ১৬ মিনিটের মধ্যে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। প্রথমে ফারল্যান্ড মেন্দির গোলে লিডের পর করিম বেনজেমা ব্যবধান দ্বিগুণ করেছিলেন। গ্রানাদার পক্ষে ২-১ করেন ডারউইন মাচিস।

১০ মিনিটে বাম প্রান্ত দিয়ে আক্রমণে যায় রিয়াল। ডি-বক্সের বাইরে থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে দেখার মতো এক গোল করেন ফারল্যান্ড মেন্দি। এর ৬ মিনিট পরই বেনজেমার দারুণ ফিনিশিংয়ে লিড ২-০ করে ফেলে জিদানের দল।

দ্বিতীয়ার্ধে যে গ্রানাদা রিয়ালের জয় এতটা কঠিন করে তুলবে তা বোধ হয় ভাবেনি কেউই। ৫০ মিনিটে মাচিসের গোলের পর দারুণ সব গোলের সম্ভাবনা জাগিয়েছে তারা। রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া এ ক্ষেত্রে ত্রাতার ভূমিকায় ছিলেন। তাই কিং অব দ্য ম্যাচও তিনিই।

আগামীনিউজ/এমআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে