Dr. Neem on Daraz
Victory Day

বার্সার জয়, মেসির নতুন ইতিহাস


আগামী নিউজ প্রকাশিত: জুলাই ১২, ২০২০, ০৯:৩৮ এএম
বার্সার জয়, মেসির নতুন ইতিহাস

সংগৃহীত ছবি

ঢাকা: স্প্যানিশ লা লিগায় আবারো রিয়াল মাদ্রিদের সাথে পয়েন্ট ব্যাবধান কমালো বার্সেলোনা। 

শনিবার (১১ জুলাই) রাতে মেসির রেকর্ড গড়া অ্যাসিস্ট থেকে আর্তুরো ভিদালের করা গোলে রিয়াল ভায়োদলিদকে ১-০ গোলের ব্যবধানে হারিয়েছে বার্সেলোনা। এটি চলতি মৌসুমে লা লিগায় মেসির ২০তম অ্যাসিস্ট। আর একাবিংশ শতাব্দিতে থিয়েরি অনরির পর প্রথম খেলোয়াড় হিসেবে এক মৌসুমে ২০ এর অধিক গোল এবং অ্যাসিস্টে নিজের নাম লেখালেন মেসি। সেই সঙ্গে লা লিগায় ২০০৮/০৯ মৌসুমে জাভি হার্নান্দেজের রেকর্ড গড়া এক মৌসুমে ২০ অ্যাসিস্টের রেকর্ডেও ভাগ বসিয়েছেন মেসি।

ম্যাচের ১৫ মিনিটে ডি বক্সে মেসির বাড়ানো বল জোড়ালো শটে জালে জড়ান চিলিয়ান মিডফিল্ডার। ম্যাচের বাকি সময় বার্সা আক্রমণভাগকে আটকাতে সক্ষম হয় টেবিলের ১৪ নম্বরে থাকা ভায়াদোলিদ। শেষ পর্যন্ত তিন পয়েন্ট বাগিয়ে ফিরেছে বার্সা।

এই জয়ে লা লিগার টেবিলে রিয়ালের থেকে এক পয়েন্টের ব্যবধানে পিছিয়ে থাকল বার্সেলোনা। রিয়াল মাদ্রিদের থেকে এক ম্যাচ বেশি ৩৬ ম্যাচ খেলে ২৪ জয়, ৭ ড্র এবং ৫ হারে ৭৯ পয়েন্ট নিয়ে বার্সার অবস্থান ২য়। আর এক ম্যাচ কম ৩৫টি ম্যাচ খেলে ২৪ জয়, ৮ ড্র এবং ৩ হারে ৮০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ।

আগামীনিউজ/এমআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে