Dr. Neem on Daraz
Victory Day

ফিট থাকার চেষ্টায় কৃষ্ণা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ৯, ২০২০, ১০:১৩ পিএম
ফিট থাকার চেষ্টায় কৃষ্ণা

কৃষ্ণা রানী সরকার

ঢাকা: মহামারি করোনা পরিস্থিতিতে বাংলাদেশে সকল ধরনের খেলা থমকে আছে। দেশের ফুটবল বন্ধ প্রায় তিন মাসের বেশি সময় ধরে। তবে ফুটবলাররা ফিটনেস ঠিক রাখতে ব্যক্তি পর্যায়ে অনুশীলন করে যাচ্ছেন। 

এদিকে, করোনায় প্রিমিয়ার লিগ স্থগিত হয়ে যাওয়ার পর থেকেই গ্রামের বাড়িতে অবস্থান করছেন কৃষ্ণা রানী সরকার। তবে ফিটনেস ধরে রাখতে নিয়মিতই অনুশীলন করে যাচ্ছেন টাঙ্গাইলের গোপালপুরের মেয়ে কৃষ্ণা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) থেকে নিয়মিত পর্যবেক্ষণ করা হচ্ছে নারী ফুটবলারদের। অনলাইনে কোচের নির্দেশনাতেই চলছে কৃষ্ণার অনুশীলন।

বৃহস্পতিবার (০৯ জুলাই) বাফুফে প্রেরিত এক ভিডিও বার্তায় কৃষ্ণা বলেন, কোচদের দেওয়া নির্ধারিত শিডিউল অনুযায়ী নিয়মিত অনুশীলন করছি। আমরা একেক দিন একেক রকমের ব্যায়াম করছি। 

তিনি আরো বলেন, প্রতিদিন কোচদের সাথে হোয়াটসঅ্যাপে মেসেজ এবং সপ্তাহে একদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগাযোগ করে ফিটনেস সম্পর্কে জানানো হয়। কোচ প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে থাকেন।

প্রসঙ্গত, করোনার প্রাদুর্ভাবের কারণে মার্চ থেকে বাফুফে ভবনে মেয়েদের আবাসিক ক্যাম্পও বন্ধ আছে। ফুটবলাররা সবাই যার যার বাড়িতে অস্থান করছেন। এই সময়ে ফুটবলারদের অনুশীলন, টেকনিক্যাল ও শারীরিক ফিটনেস বিষয় পর্যবেক্ষণে কিছু দিন আগেই ‘মেইক ইট কাউন্ট’ কর্মসূচি শুরু করে বাফুফে।

আগামীনিউজ/এমআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে