Dr. Neem on Daraz
Victory Day

করোনায় মৃতদের দাফনে অ্যাম্বুলেন্স দিলেন সাকিব


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০৩:০৯ পিএম
করোনায় মৃতদের দাফনে অ্যাম্বুলেন্স দিলেন সাকিব

ফাইল ছবি

করোনা মহামারিতে মৃত ব্যক্তিদের দাফনে সেবাদানকারী দেয়া মাস্তুল ফাউন্ডেশনকে অ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। 

প্রতিষ্ঠানটি নিজেদের টাকায় অ্যাম্বুলেন্স ভাড়া করে মৃত ব্যক্তিদের লাশ পরিবহনে সহায়তা করে আসছে।

জনপ্রিয় অনলাইন ফান্ডরাইজিং ক্যাম্পেইন ‘অকশন ফর অ্যাকশন’–এর মাধ্যমে বিষয়টি জানতে পারেন সাকিব। এর পরই একটি অ্যাম্বুলেন্স দেয়ার ব্যবস্থা করেন তিনি।

এ বিষয়ে সোমবার (৬ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে সাকিব জানান, জনপ্রিয় অনলাইন ফান্ডরাইজিং ক্যাম্পেইন ‘অকশন ফর অ্যাকশন’ আমন্ত্রণ জানায় মাস্তুল ফাউন্ডেশনকে কোভিড-১৯ দুর্যোগ পরিস্থিতিতে তাদের কাজ সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য।

প্রতিষ্ঠাতা কাজী রিয়াজ রহমান জানান, বর্তমানে তারা কোভিড-১৯ রোগে মৃত ব্যক্তিদের দাফন কার্যক্রম সম্পন্ন করেতে নিজেদের টাকায় অ্যাম্বুলেন্স ভাড়া করছেন, যা তাদের জন্য অনেক কষ্টসাধ্য। এর পর অ্যাম্বুলেন্স দেয়ার ব্যবস্থা করেন সাকিব।

মাস্তুল ফাউন্ডেশন সম্পর্কে সাকিবের ওই পোস্টে লেখা হয়েছে– এটি বাংলাদেশ সরকারের নিবন্ধিত সামাজিক প্রতিষ্ঠান। মাস্তুল ফাউন্ডেশন থেকে মৃত ব্যক্তিদের জানাজা, দাফন-কাফন কার্যক্রম ও সৎকার করা হয়ে থাকে। অসহায় ও গরিবদের জন্য তারা ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও স্বাস্থ্যসেবা দিয়ে থাকে।

অ্যাম্বুলেন্স সার্ভিস ও মাস্তুল ফাউন্ডেশনকে সহযোগিতার জন্য এই নম্বরে (01730482279, 01715097762) যোগাযোগ করতে আহ্বান জানিয়েছেন সাকিব।

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে