Dr. Neem on Daraz
Victory Day

মাঠে ক্রিকেট ফেরাতে প্রস্তুত বিসিবি


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৯:৫৫ পিএম
মাঠে ক্রিকেট ফেরাতে প্রস্তুত বিসিবি

ছবি সংগৃহীত

ঢাকা: বৈশ্বিক মহামারি করোনায় গত মার্চ থেকে গোটা বিশ্বে ক্রিকেট বন্ধ। তবে করোনার শঙ্কা পেছনে ফেলে স্বাস্থবিধি মেনে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান। শ্রীলঙ্কাও প্রস্তুতি নিচ্ছে মাঠে ফেরার। এদিকে, দেশে করোনা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেই টাইগার ক্রিকেটারদের অনুশীলনে ফেরাতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (০২ জুলাই) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, বগুরার শহীদ চান্দু স্টেডিয়াম ও রাজশাহীর শহীদ কামারুজ্জাম স্টেডিয়াম অনুশীলন ও খেলার জন্য প্রস্তুত রেখেছে বিসিবি।

প্রায় ১০০ মাঠকর্মী মাঠ প্রস্তুত করতে কাজ করেছেন। কারোনার সময়ে স্বাস্থ্যবিধি মেনে সবগুলো মাঠে জীবাণুনাশক দিয়ে জীবাণুমুক্ত করা হয়েছে।

এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমরা এটা মনে রেখেছি যে দেরি হওয়ার আগে দ্রুতই আমাদের ক্রিকেটারদের মাঠে ফেরাতে হবে। পুনরায় ক্রিকেট শুরু হবে অনুশীলন দিয়ে এবং এজন্য আমরা আমাদের মাঠ, অনুশীলন সুবিধা পুরোপুরি প্রস্তুত ও কার্যকর রেখেছি।

আগামীনিউজ/এমআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে