Dr. Neem on Daraz
Victory Day

বিলিয়নিয়ার ক্রিশ্চিয়ানো রোনালদো


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুন ৬, ২০২০, ০৯:৫৭ এএম
বিলিয়নিয়ার ক্রিশ্চিয়ানো রোনালদো

ছবি সংগৃহীত

ঢাকা: বিশ্ব মহামারি করোনা মধ্যেও নিজের ক্যারিয়ারের উপার্জন দিয়েই নতুন রেকর্ড গড়লেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে বিলিয়নিয়াল ক্লাব তথা ১০০ কোটি ডলার আয় করা ফুটবলার হলেন রোনালদো। চলতি মৌসুমে ১০৫ মিলিয়ন (সাড়ে ১০ কোটি) ডলার আয় করার মাধ্যমে শত কোটি ডলারের ক্লাবে প্রবেশ করেছেন ৩৫ বছর বয়সী রোনালদো। 

করোনা কারণে বেতন থেকে সাড়ে তিন মিলিয়ন ইউরো কাটা যাওয়া সত্ত্বেও গত বছর ৮৫ মিলিয়ন ইউরো আয় করেছেন রোনালদো। আর এটা তাকে মেসির আগে বিলিয়নিয়ার করেছেন। রোনালদোর চেয়ে তিন বছরের ছোট মেসিও সামনের বছর বেতন ও অন্যান্য এন্ডোর্সমেন্ট মিলিয়ে বিলিয়নিয়ার হবে বলে আশা করা যাচ্ছে।

রোনালদো তার ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ৫০০ মিলিয়ন ইউর আয় করেছেন তার বেতন থেকে। আর বাকি উপার্জন আসে এন্ডোর্সমেন্ট থেকে। রোনালদ কেবল বিভিন্ন কোম্পানি নয় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকেও নিয়মিত আয় করে থাকেন। ইনস্টাগ্রামে প্রতি পোস্টের জন্য রোনালদোর অ্যাকাউন্টে ঢুকে প্রায় ১ মিলিয়ন ইউরোর মতো। এর পাশাপাশি নিজের ব্যবসায়িক ব্র্যান্ড ‘সিআর৭’ তো আছেই।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে