Dr. Neem on Daraz
Victory Day

ঝুলেই রইল টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য! 


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২৯, ২০২০, ০৯:৪৯ এএম
ঝুলেই রইল টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য! 

ছবি সংগৃহীত

ঢাকা: টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বিভিন্ন গুজব-গুঞ্জনের ডালপালা ছড়িয়ে পড়েছিল অনেক। এসব গুজবের অবসান ঘটানোর জন্য সবার চোখ ছিল বৃহস্পতিবারের আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সভায়। তবে এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত ছাড়াই বোর্ড মিটিংয়ের সব ধরনের আলোচনা ১০ জুন পর্যন্ত পিছিয়ে দিয়েছে আইসিসি।

যার অর্থ, ১০ জুন পর্যন্ত বিশ্বকাপ নিয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হচ্ছে না। ফলে করোনা উদ্বেগের পরিস্থিতিতে ১০ জুন পর্যন্ত বিশ্বকাপের ভাগ্য ঝুলে রইল বলা যাতে পারে।

এদিকে, বিশ্ব মহামারি করোনায় স্থবির ক্রীড়াঙ্গন। আইসিসির কর্তারা তাই বসেছিলেন ভিডিও কনফারেন্সে। মিটিংয়ে এজেন্ডা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ ঠিক সময়ে হবে না কি পেছাবে। সঙ্গে আলোচনায় ছিল আইসিসির আসন্ন নির্বাচন। তবে, কোনো সিদ্ধান্তে আসতে পারেনি কর্তারা।

অক্টোবরের মাঝামাঝি হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। অর্থনৈতিক মন্দার কারণে অস্ট্রেলিয়া চায় পরের বছর টুর্নামেন্ট আয়োজন করতে। আবার ওই সময়ের বিশ্বকাপ পিছিয়ে গেলে ভারতের ইচ্ছা আইপিএল করার। সব মিলিয়ে তাই চলমান পরিস্থিতিতে কোনো সিদ্ধান্তে আসতে পারেনি আইসিসি। তাই জুনের ১০ তারিখ আবার বসবে বৈঠক।

আগামীনিউজ/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে