Dr. Neem on Daraz
Victory Day

রোহিত শর্মার উইকেট পেতে মুখিয়ে থাকেন আমির


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মে ২৭, ২০২০, ১২:৫৪ পিএম
রোহিত শর্মার উইকেট পেতে মুখিয়ে থাকেন আমির

ছবি সংগৃহীত

ঢাকা: বিশ্ব মহামারি করোনার কারণে মাঠে খেলা নেই। তবে খেলা নিয়ে নানা আলোচনা আছেই। ক্রীড়া তারকারা নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ভাবে ভক্তদের সামনে হাজির হচ্ছেন। 

পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মদ আমির ইন্সটাগ্রাম লাইভ চ্যাটে যুক্ত হয়েছিলেন। সেখানে তাকে নানা প্রশ্ন করা হয়েছিল, আমির তার উত্তর দিয়েছেন।

একটি প্রশ্ন ছিল এমন, ‘কাকে বল করতে সবচেয়ে বেশি বেগ পেতে হয়েছে?’ আমি দুজন ব্যাটসম্যানের নাম বলেছেন। তবে সেই দুজনের মধ্যে বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি নেই।

আমির প্রশ্নের উত্তরে বলেন, ‘আগের ব্যাটসম্যানদের মধ্যে আমি জোনাথন ট্রটকে রাখব। আর এখনকার ব্যাটসম্যানদের মধ্যে স্টিভেন স্মিথকে বল করা কঠিন। কারণ স্মিথের টেকনিক বেশ ভাল।’

আমিরের কাছে আরেকটি প্রশ্ন ছিল এমন, ‘কোন ব্যাটসম্যানের উইকেট সব সময় পেতে চান?’ এই প্রশ্নের উত্তরেও কোহলি আসেননি। আমির বলেন অন্য এক ভারতীয় নাম। তিনি রোহিত শর্মা। তবে নিজের পছন্দের ব্যাটসম্যানের তালিকায় কোহলিকে ঠিকই রেখেছেন পাকিস্তানি পেসার।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে