Dr. Neem on Daraz
Victory Day

দানের প্রসঙ্গে ‘সাইলেন্ট’ মাহমুদউল্লাহ


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২৪, ২০২০, ১১:১৬ এএম
দানের প্রসঙ্গে ‘সাইলেন্ট’ মাহমুদউল্লাহ

ছবি সংগৃহীত

ঢাকা: করোনা পরিস্থিতিতে একঘেঁয়ে জীবনে ভিন্ন মাত্রা যোগ করে নিজের মাঠের তিন সতীর্থকে নিয়ে শেষ সামাজিক যোগাযোগ মাধ্যম আড্ডায় মাতলেন তারকা ওপেনার তামিম ইকবাল। সেখানে করোনাকালীন নিজেদের নানা উদ্যোগের কথা উঠে এলো মাশরাফী-মুশফিক-মাহমুদউল্লাহর কথায়। ব্যক্তিগত খুঁনসুঁটি, মজার সব ঘটনার স্মৃতিচারণের মাঝে হয় সিরিয়াস ক্রিকেট আলোচনাও।

শনিবার (২৩ মে) নির্ধারিত সময়ের ৮ মিনিট দেরিতে শুরু হয় তামিম ইকবালের শেষ ডিজিটাল আড্ডা। সেখানে দেরির কারণ হিসেবে শুরুতেই হাসি ঠাট্টায় মেতে ওঠেন সাকিবহীন ফ্যাবুলাস ফাইভের বাকি চার।

১২ পর্বের শেষ ডিজিটাল আড্ডার মধ্যে এটিতেই সবচে সাবলীল যেন উপস্থাপক তামিম। এ যেন আরেকটি আর্ন্তজাতিক ম্যাচ, হাসি-ঠাট্টা-উত্তেজনা কোনো কিছুরই কমতি নেই।

মাশরাফীর উদ্যোগ, তামিমের বিভিন্ন জনকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, মুশফিকের ব্যাটের নিলাম থেকে আসা টাকা দিয়ে দু্স্থ মানুষদের ঈদ উপহার পাঠানো আর সাকিব ফাউন্ডেশনের কাজ নিয়ে আলোচনার এক পর্যায়ে আসে মাহমুদউল্লাহর কথাও তবে এখানেও ব্যতিক্রম ছিলেন সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ। 

তামিম তাকে কথার সূত্র ধরে প্রশ্ন করেন, রিয়াদ ভাই আপনাকে কেউ বলে থাকেন বাংলাদেশ দলের সাইলেন্ট কিলার। আপনি এখন নীরবে একটা কাজ করছেন। অনেককেই দান করে যাচ্ছেন, কিন্তু প্রকাশ করছেন না। আপনি আসলে কী করছেন, কাদের সাহায্য করেছেন; একটু কি এ বিষয়ে বলবেন?

এই প্রশ্নের উত্তরে অবশ্য সাইলেন্ট কিলার সাইলেন্টই থাকলেন। শুধু বললেন, আমি আমার সাধ্যমতো কিছু না কিছু করছি। তবে আমি এগুলো গোপনই রাখতে চাই।

আগামীনিউজ/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে