Dr. Neem on Daraz
Victory Day

মুশফিকের হাফসেঞ্চুরি


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০৩:০৫ পিএম
মুশফিকের হাফসেঞ্চুরি

ঢাকা: যতই সময় যাচ্ছে, একটু একটু করে হারের সামনে বাড়ছে বাংলাদেশ। লাঞ্চে ছিল ৬০ রানে ৪ উইকেট। চা বিরতিতে গেল ৬ উইকেটে ১৯১ রান নিয়ে। তখনো ম্যাচে ইনিংস হার এড়ানো থেকে ১৫২ রান দূরে বাংলাদেশ। দিনের শেষ সেশনের পুরোটা বাকি ৪ উইকেট নিয়ে বাংলাদেশ পার করে দিতে পারবে-এমন সম্ভাবনা যে ভীষণ ক্ষীণ!

এমন আশঙ্কা নিয়ে তৃতীয়দিন চা বিরতিতে যাওয়ার সময় মুশফিক রহিম খেলছিলেন ৫৩ রান নিয়ে। তার সঙ্গে থাকা মেহেদি হাসান মিরাজের রান ছিল অপরাজিত ৩৮। সপ্তম উইকেট জুটিতে এই দুজনে যোগ করেন হার না মানা ৫৬ রান।

মুশফিক এই হাফসেঞ্চুরির ইনিংসে ভারতের বিপক্ষে ব্যক্তিগত একটা মাইলস্টোনে পৌছালেন। টেস্টে ভারতের বিপক্ষে সবচেয়ে বেশি রান করা বাংলাদেশি ক্রিকেটার এখন মুশফিকুর রহিম। ৩৮৬ রান নিয়ে এতদিন মোহাম্মদ আশরাফুল ছিলেন এই তালিকার শীর্ষে।

দ্বিতীয় দিন শেষে

বাংলাদেশ ১ম ইনিংস: ১৫০

ভারত ১ম ইনিংস: ১১৪ ওভারে ৪৯৩/৬ (মায়াঙ্ক ২৪৩, রোহিত ৬, পুজারা ৫৪, কোহলি ০, রাহানে ৮৬, জাদেজা ৬০*, ঋদ্ধিমান ১২, উমেশ ২৫*; রাহী ৪/১০৮, ইবাদত ১/১১৫, মিরাজ ১/১২৫, তাইজুল ০/১২০)।

 

আগামী নিউজ/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে