Dr. Neem on Daraz
Victory Day

করোনা লড়াইয়ে ১০ লাখ ইউরো দান করলেন জাভি


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০, ১০:১১ এএম
করোনা লড়াইয়ে ১০ লাখ ইউরো দান করলেন জাভি

ঢাকা : করোনাভাইরাস মহামারিতে অচল গোটা বিশ্ব। হু হু করে বাড়ছে আক্রান্ত রোগী ও মৃতের সংখ্যা। বিশ্বের অন্তত ১৩১টি দেশে চলছে লকডাউন। বৈশ্বিক এ মহামারির বিরুদ্ধে যুদ্ধে একের পর এক সামিল হচ্ছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। এবার বিশাল অঙ্কের টাকা দান করেছেন বার্সেলোনা কিংবদন্তি জাভি। বার্সেলোনার একটি হাসপাতালে ১০ লাখ ইউরো সহায়তা দিয়েছেন স্পেনকে বিশ্বকাপ ও ইউরো জেতানো সাবেক এই অধিনায়ক।

করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা বাড়ায় পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছিল বার্সেলোনা শহরের হসপিটাল ক্লিনিক। প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামাদির জন্য সহায়তা চেয়েছিল মেডিকেল সেন্টারটি। এই আবেদনে সাড়া দিয়ে ১০ লাখ ইউরো সহায়তা দেন কাতারের ক্লাব আল-সাদের প্রধান কোচের দায়িত্বে থাকা জাভি।

স্ত্রী সাংবাদিক নুরিয়া কুনিল্লেরাকে সঙ্গে নিয়ে এই সহায়তা দেন বার্সেলোনার হয়ে আটবার লা লিগা ও চারবার চ্যাম্পিয়নস লিগসহ অসংখ্য শিরোপা জেতা জাভি। টুইটারে পোস্ট করা এক ভিডিও ক্লিপে তারা জানান, এই অর্থে স্বাস্থকর্মী ও রোগীদের জন্য সরঞ্জামাদী ক্রয় করা হবে।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে