Dr. Neem on Daraz
Victory Day

ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন হাফিজ


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ৩১, ২০২০, ১২:৫২ পিএম
ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন হাফিজ

ঢাকা : পাকিস্তানের অল রাউন্ডার মোহাম্মদ হাফিজ জানালেন চলিত বছরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন।

এক সাক্ষাৎকারে হাফিজ জানান, আপাতত তার মূল ইচ্ছা দেশের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা এবং দলকে ভালো করতে সহায়তা করা।

অবসর নেওয়া প্রসঙ্গে ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিব। এরপর কেবল টি-টোয়েন্টি লিগগুলোতে নজর দেব।

তিনি আরো বলেন, অবসরের পরে আমি কোচও হতে পারি। আসলে আমি এখনও জানি না অবসরের পরে কি করব। সময় আসলে সব বোঝা যাবে। সময় আসলে আমি সিদ্ধান্ত নেব।

উল্লেখ্য, পাকিস্তানের জার্সিতে হাফিজের ক্যারিয়ার বেশ সমৃদ্ধ। দেশের হয়ে ৫৫টি টেস্ট, ২১৮ টি ওয়ানডে ও ৯১ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে পাকিস্তানের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ১৯৯২ রান নিয়ে পেছনে আছেন কেবল শোয়েব মালেকের। অবশ্য নামের পাশে আরো আছে ৯১ ম্যাচে ৫৪ উইকেটও। এটি পাকিস্তানের কোনো অফ স্পিনারের দ্বিতীয় সর্বোচ্চ। তার আগে আছেন কেবল সাইদ আজমল যার উইকেট সংখ্যা ৬৪ ম্যাচে ৮৫টি।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে