Dr. Neem on Daraz
Victory Day

নারী ক্রিকেটাররাও পাবে বিসিবির আর্থিক সহযোগিতা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ৩০, ২০২০, ০১:২৯ পিএম
নারী ক্রিকেটাররাও পাবে বিসিবির আর্থিক সহযোগিতা

করোনার প্রভাবে দেশের উদ্ভুত পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চুক্তির বাইরে থাকা পুরুষ ক্রিকেটারদের জন্য এক কালীন ত্রিশ হাজার টাকার সহযোগিতা ঘোষণা করেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। এর ঠিক একদিন বাদে অপেক্ষাকৃত অস্বচ্ছল নারী ক্রিকেটাদের জন্যও আর্থিক সহযোগিতার ঘোষণা করে বিসিবি।  

যে সকল নারী ক্রিকেটার ২০১৮-২০১৯ মৌসুমের জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) খেলেছেন এবং ২০১৯-২০২০ মৌসুমে বিসিবি'র সিলেকশন ক্যাম্পে আছেন তাদের জন্য এক কালীন ২০ হাজার টাকা ঘোষণা করেছে ক্রিকেট বোর্ড। 

সোমবার (৩০ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছে বিসিবি।

সভাপতি নাজমুল হাসান পাপনের উদ্ধৃতি নিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছেলেদের মতো অধিকাংশ নারী ক্রিকেটাররাই আয়ের উৎস হিসেবে ঘরোয়া ক্রিকেটের দিকে তাকিয়ে থাকেন। পাশাপাশি তাদের জন্য আমাদের অনুশীলন ক্যাম্প আয়োজনের কথা ছিল যা কীনা কোভিড-১৯ রোগের কারণে ক্ষতিগ্রস্থ হয়েছে। উদ্ভুত পরিস্থিতিতে অনেকটা জোর করেই ক্রিকেটারদের কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আমি মনে করি এমতাবস্থায় তাদের সাহায্য করা প্রয়োজন।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে