Dr. Neem on Daraz
Victory Day

মেসির গোলে আবার শীর্ষে বার্সেলোনা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: মার্চ ৮, ২০২০, ০৮:৩৫ এএম
মেসির গোলে আবার শীর্ষে বার্সেলোনা

ছবি: ডেইলি মেইল।

ঢাকা : ঘরের মাঠ ন্যু ক্যাম্পে রিয়াল সোসিয়েদাদের বিরুদ্ধে বরাবরই রেকর্ড ভালো বার্সেলোনার। এখানে অনুষ্ঠিত গত ২১ ম্যাচের সবগুলোতেই জয় পেয়েছে কাতালানরা। অথচ শনিবার (৭ মার্চ) ঘরের মাঠেই কিনা গোলশূন্য ড্র করে মাঠ ছাড়তে যাচ্ছিল লিওনেল মেসিরা। তবে ম্যাচের ৮১ মিনিটে বার্সাকে বাঁচিয়েছে একটি পেনাল্টি। আর তা থেকে গোল করে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা।

ম্যাচে প্রথম আক্রমণটা করে বার্সেলোনাই। গোলের সুযোগও তৈরি করেন মেসি। খেলার মিনিট দশেকের মাথায় মেসির শট আটকে দলকে রক্ষা করেন সোসিয়েদাদের গোলরক্ষক। এরপর ১৪ মিনিটে আবার সুযোগ তৈরি করেন মেসি। এবারও বাধা হয়ে দাঁড়ান প্রতিপক্ষের গোলরক্ষক অ্যালেক্স রেমিরো। প্রথমার্ধে গোলহীন থাকা ম্যাচে গোলের দেখা নেই দ্বিতীয়ার্ধের শেষ পর্যন্ত।

বার্সেলোনাকে আটকেই রেখেছিল সোসিয়েদাদের রক্ষণ। শেষ মুহূর্তে বিতর্কিত এক পেনাল্টি থেকে দলকে জয় এনে দেন মেসি। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে আবারো শীর্ষে উঠল বার্সেলোনা। এখন তারা রিয়াল মাদ্রিদের চেয়ে ২ পয়েন্ট এগিয়ে। বার্সেলোনার পয়েন্ট দাঁড়িয়েছে ৫৮।

আগামীনিউজ/রবিউল/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে