Dr. Neem on Daraz
Victory Day

সৌম্যর ওয়েডিং ফটোগ্রাফিতেও ক্রিকেট!


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২০, ০৩:৪৩ পিএম
সৌম্যর ওয়েডিং ফটোগ্রাফিতেও ক্রিকেট!

ছবি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা : ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে কোনো ইনিংস না খেললেও জীবনে নতুন এক ইনিংস শুরু করতে যাচ্ছেন সৌম্য সরকার। আর মাত্র দুই দিন পরেই বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের এই ওপেনার। ২৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়ছেন তিনি। 

বিয়ের প্রস্তুতিও শেষ করে ফেলেছেন। ছাপানো হয়েছে বিয়ের কার্ড। সেই কার্ডে সৌম্যের সঙ্গে আরও একজনের ছবি জুড়ে দেয়া হয়েছে। তার নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। খুলনার এই মেয়েকেই বিয়ে করছেন সৌম্য সরকার। 

বিয়ের জন্য বাইশ গজ থেকে আপাতত ছুটি নিলেও ক্রিকেট ভুলে যাননি সৌম্য। বর-কনে সাজে হবু বউকে নিয়ে ওয়েডিং ফটোগ্রাফিতে অংশ নিয়েছে সৌম্য। সেই ওয়েডিং ফটোগ্রাফিতে প্রিয় ক্রিকেটকে সঙ্গী করেছেন এই ব্যাটসম্যান। 

ক্রিকেট হেলমেটের পাশে থাকল সাদা গোলাপ। সৌম্যর এসএস ব্র্যান্ডের ক্রিকেট ব্যাটও পাগড়ি পরে সেজে ওয়েডিং ফটোগ্রাফিতে হাজির! সেই ব্যাটকে পাশে রেখে ছবি তোলার জন্য পোজ দিলেন হবু বউ পুজা। ক্রিকেটকে সঙ্গে রেখে এমন অনেক বিয়ের ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সৌম্য সরকার।

ভিন্নধর্মী এই ওয়েডিং ফটোগ্রাফি করেছেন কৌশিক ইকবাল। স্টাইলিংয়ে আছেন শাহরুখ আমিন। পোশাক এসেছে আলমিরা থেকে। সাজসজ্জার দায়িত্ব বর্তেছে সুস্মিতা সাহার ওপর। বোঝাই যাচ্ছে বিয়ে শুরুর ইনিংসটাও স্মরণীয় করে রাখার সার্বিক প্রস্তুতি সম্পন্ন করে রেখেছেন সৌম্য সরকার।

নতুন ইনিংস শুরুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন সৌম্য সরকার। সেই সাথে হবু বধূর সাথে তোলা ছবিও পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে সোম্য লিখেছেন, ‘নতুন যাত্রা শুরু করতে যাচ্ছি! আমাদের আপনার প্রার্থনায় রাখুন।’

আগামীনিউজ/জাকিউল

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে