Dr. Neem on Daraz
Victory Day

মেসি-আবিদাল দ্বন্দ্বের পর মুখ খুললেন সেতিয়েন


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২০, ০৯:১১ এএম
মেসি-আবিদাল দ্বন্দ্বের পর মুখ খুললেন সেতিয়েন

ছবি: এএফপি।

ঢাকা : হঠাৎ করেই বার্সেলোনার অন্দরমহলে তুষের আগুন জ্বলছে। আর জ্বলারই কথা, ঘটনার সঙ্গে যে জড়িয়ে গেছেন স্বয়ং লিওনেল মেসি। বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের এক সাক্ষাৎকারকে ঘিরে ঘটনার সূত্রপাত। যে ঘটনার জেরে চাকরি হারানোর যোগাড় আবিদালের। গত কয়েক দিন হলো এ নিয়ে সরগরম স্প্যানিশ সংবাদমাধ্যম। কিন্তু মুখ খোলেননি বার্সেলোনার সদ্য নিয়োগপ্রাপ্ত কোচ কিকে সেতিয়েন। অবশেষে নিরবতা ভেঙে বার্সা কোচ বুধবার (৫ ফেব্রুয়ারি) জানিয়েছেন, তিনি ‘লিওনেল মেসি’র জীবনে প্রভাব ফেলতে চান না।

গত মঙ্গলবার আবিদালের অভিযোগের প্রেক্ষিতে মেসি পাল্টা আক্রমণ করে বসেন। তারপর থেকেই এ নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। স্প্যানিশ সংবাদপত্র স্পোর্ট-এ আবিদাল দাবি করেছিলেন, ভালভার্দের অধীনে অনেক খেলোয়াড়ই অখুশি ছিলেন। তারা যথেষ্ট পরিশ্রম করতে চাইত না। এখানেই না থেমে তিনি বলেছিলেন, অনেকে তাঁর সঙ্গে ঠিকঠাক যোগাযোগও করতে চাইত না। কিন্তু কোন কোন খেলোয়াড় কোচের সঙ্গে এমন করত তা বলেননি আবিদাল। এভাবে ঢালাওভাবে বলায় মহাবিরক্ত হন বার্সা অধিনায়ক মেসি।

এবার ঘটনার মাঝখানে ঢুকে নতুন কোচ সেতিয়েন পরিস্কার জানিয়ে দিলেন,‘ আমি মেসির জীবনে প্রবেশ করতে চাচ্ছি না, অন্য যে কারো জীবনেও।’ এরপর তাঁর সংযোজন,‘ আমার আগ্রহ ফুটবলে। অন্য কিছু আমার নিয়ন্ত্রণে নেই।’ এই ঘটনার পর মেসির সঙ্গে আলাদা করে কথা হয়নি সেতিয়েনের। তবে অনুশীলনে মেসির সঙ্গে তাঁর স্কোয়াড নিয়ে আলোচনা হয়েছে।

বার্সেলোনার সঙ্গে শেষবার মেসি চুক্তি করেছেন ২০১৭ সালে। পরের বছর অবধি বার্সার অধিনায়কের চুক্তি রয়েছে। খবর বেরিয়েছে, তারপরই নাকি বার্সেলোনা ছাড়তে পারেন মেসি। তবে সেতিয়েন মেসির চুক্তির ব্যাপারে কথা না বলে জানিয়েছেন, আবিদালের সঙ্গে ওই ঘটনার পর মেসির মধ্যে কোনো বদল দেখেননি তিনি,‘ আমি তাঁকে হাসিখুশি দেখেছি। ও অনুশীলনে আসতে ভালোবাসে। আমি তাঁকে গতকাল যেমন দেখেছিলাম বা একদিন আগে ও তেমনই আছে।’

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালে অ্যাতলেতিকো বিলবাওয়ের মুখোমুখি হবে বার্সেলোনা। আর সেতিয়েন সেদিকেই বেশি মনোনিবেশ করতে চাইছেন।

আগামীনিউজ/আরবি/জেডআই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে