Dr. Neem on Daraz
Victory Day

লেগানেসকে গোলের মালা পরাল বার্সেলোনা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২০, ০৮:৫৩ এএম
লেগানেসকে গোলের মালা পরাল বার্সেলোনা

বার্সার ৫-০ গোলে জয়ের রাতে জোড়া গোল করেছেন লিওনেল মেসি। ছবি: ডেইলি মেইল।

ঢাকা : ঘরের মাঠে লেগানেসকে রীতিমতো উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। ন্যু ক্যাম্পে অতিথিদের একরকম গোলের মালাই পরিয়ে দিয়েছে লিওনেল মেসির দল। ৫-০ গোলের জয়কে এছাড়া আর কী বলার আছে! যেখানে বার্সা অধিনায়ক করেছেন জোড়া গোল। বাকি তিনটি গোল করেছেন যথাক্রমে আঁতোয়া গ্রিজমান, ল্যাংলেট ও আর্থুর।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাতে ঘরের মাঠে ৭৪ শতাংশ বলের দখল ছিল বার্সেলোনার। লেগানেসের জালে পাঁচ-পাঁচবার বল জড়িয়েছে কাতালানরা। পক্ষান্তরে একবারও বার্সার জালে বল প্রবেশ করাতে পারেনি লেগানেস। ম্যাচের শুরু থেকে শেষ অবধি আধিপত্য বজায় রেখে খেলেছে বার্সা।

ম্যাচ শুরু হতে না হতেই এগিয়ে যায় সেতিয়েনের দল। ৪ মিনিটের মাথায় জাল খুঁজে নেন বার্সার ফরাসি স্ট্রাইকার গ্রিজমান। এরপর আক্রমণের ধার বেড়ে যায় তাদের। দিশাহীন লেগানেসের জালে দ্বিতীয়বার বল জড়িয়ে দেন ল্যাংলেট, ২৭ মিনিটের মাথায়। মেসির হাওয়ায় ভাসানো শটে দুর্দান্ত হেডে গোল করতে ভুল করেননি তিনি।

দ্বিতীয়ার্ধে অতিথিদের চেপে ধরে স্বাগতিকরা। এই অর্ধেই জোড়া গোল করেছেন মেসি। গ্রিজমানকে তুলে আর্থুরকে মাঠে নামান সেতিয়েন। বদলি নেমেই অপেক্ষা করেননি আর্থুর। ৭২ মিনিটে মাঠে নামার পাঁচ মিনিটের মাথায় গোল করেন আর্থুর। এর আগেই অবশ্য গোলের খাতা খোলেন মেসি। ম্যাচের ৫৯ মিনিটে দলের তিন নম্বর গোলটি করেন ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অরজয়ী এই তারকা। লেগানেসের কফিনে শেষ পেরেকটিও ঠুকে দেন মেসি। ম্যাচের ৮৯ মিনিটে ইভান রাকিটিচের বাড়ানো বল থেকে দ্বিতীয় গোলটি করেন বার্সার আর্জেন্টাইন তারকা। শেষতক ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। উল্টোদিকে একরাশ হতাশা নিয়ে বাড়ি ফিরতে হয়েছে লেগানেসকে।

আগামীনিউজ/আরবি/জেডআই/ এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে