Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জের ট্র্যাজিডি


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২০, ১২:৪৩ পিএম
নারায়ণগঞ্জের ট্র্যাজিডি

ছবি সংগৃহীত

ঢাকাঃ কাতার ঠিক করুন’ বলে ইমাম সাহেব এশার নামাযের জন্য দাঁড়ালেন।মুসল্লিরাও দাঁড়িয়ে গেলেন এবং কাতার ঠিক করলেন।ওনার ঠিক পেছনেই মুয়াজ্জিন সাহেব দাঁড়ালেন, আজ এশার আযান দেবার সময় কেন যেন তার বাড়তি এক আবেগ কাজ করছিলো।অন্যান্য দিনের মতই তিনি ইকামত শেষ করলেন।
‘আল্লাহু আকবার’ বলে ইমাম সাহেব নিয়ত বেধেঁ তেলাওয়াত শুরু করলেন।অন্যান্য দিন থেকে আজ সুরা ফাতিহা পড়ার সময় কেন যেন বাড়তি আবেগ কাজ করছিলো ... হঠাৎ করেই বিকট শব্দে সব অন্ধকার।
ইমাম সাহেব জানতেন না এটাই ছিলো তার জীবনের শেষ ইমামতি, মুয়াজ্জিন সাহেবও জানতেন না এটাই ছিলো তার জীবনের শেষ আযান, যেই মুসুল্লিরা মারা গিয়েছেন তারাও জানতেন না যে এটাই ছিলো তাদের শেষ নামায। মৃত্যু তো যেকোন রুপে আসবেই এবং না বলেই আসবে কিন্তু আল্লাহর রাস্তায় থাকা অবস্থায় এই মৃত্যু আমার কাছে মনে হয় অনেক সৌভাগ্যের এবং গর্বের।
আল্লাহ প্রতিটি বিদেহী আত্মাকে জান্নাতের সর্বচ্চ স্থান দান করুক এবং তাদের পরিবারদের ধৈর্য্য ধরার তৌফিক দান করুক।যারা আহত হয়েছেন তাদের দ্রুত শেফা দান করুক ... আমিন!

আগামীনিউজ/জেহিন 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে