Dr. Neem on Daraz
Victory Day

‘লিটন ডিসকাউন্টে’ পণ্য বিক্রির হিড়িক


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১, ১১:৫৬ পিএম
‘লিটন ডিসকাউন্টে’ পণ্য বিক্রির হিড়িক

ছবি: আগামী নিউজ

ঢাকা: চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি বাংলাদেশ। স্বাভাবিকভাবেই জয়ের জন্য মরিয়া টাইগাররা। আর সমর্থন জোগাতে পিছিয়ে নেই দর্শকরা। বাংলাদেশের খেলারদিনে শারজাহর স্টেডিয়াম হয়ে ওঠে এক টুকরো বাংলাদেশ। কিন্তু বরাবর হতাশ হয়ে ফিরতে হয় টাইগার ভক্তদের।

এবারের বিশ্বকাপে আজকের ম্যাচের আগে তার গড় ছিল কাঁটায় কাঁটায় ১৩। নিশ্চিতভাবেই ক্রিকেট বাজিকরদের পছন্দের তালিকায় শীর্ষে ছিলেন না তিনি। অথচ একই কারণেই হয়তো ব্যবসায়ীরা বাজি ধরেছিলেন এই লিটনকে নিয়েই। ফেসবুকে বিজ্ঞাপনই দিয়ে বসেন, লিটন যত রান করবে তত টাকা ছাড়! 

এমনিতেই লিটনকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। তাই তার নাম ব্যবহার করে ব্যবসায়ীরা চেয়েছিলেন কিছুটা বিজ্ঞাপনী সুবিধা। কিন্তু সুবিধা আর হলো কোথায়! যতক্ষণে প্যাভিলিয়নে ফিরলেন, ততক্ষণে দল জয়ের বন্দরে না ভিড়লেও কাস্টমারদের পকেটের বন্দরে ৪৪% ছাড়ের টাকা ভেড়ার বন্দোবস্ত ঠিকই করে ফেলেছেন লিটন!

অনেকে আবার হারের কষ্ট প্রশমিত করতে কাস্টমারদের দিচ্ছেন ঠিক ৪৪ টাকারই ছাড় বা সারপ্রাইজ গিফট।

কেউ কেউ আবার লিখেছেন ‌‌‌‌‌‌‘সরি ডিয়ার কাস্টমার, সব প্রডাক্ট বিক্রি হয়ে গেছে' তাই আগামী কোনো খেলায় আবার আসবো নতুন ডিসকাউন্ট নিয়ে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে