Dr. Neem on Daraz
Victory Day

অন্তত কাস্টমারদের জিতিয়ে দিলেন লিটন


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১, ১০:০০ পিএম
অন্তত কাস্টমারদের জিতিয়ে দিলেন লিটন

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ এবারের বিশ্বকাপে আজকের ম্যাচের আগে তার গড় ছিল কাঁটায় কাঁটায় ১৩। নিশ্চিতভাবেই ক্রিকেট বাজিকরদের পছন্দের তালিকায় শীর্ষে ছিলেন না তিনি। অথচ একই কারণেই হয়তো ব্যবসায়ীরা বাজি ধরেছিলেন এই লিটনকে নিয়েই। ফেসবুকে বিজ্ঞাপনই দিয়ে বসেন, লিটন যত রান করবে তত টাকা ছাড়! 

এমনিতেই লিটনকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। তাই তার নাম ব্যবহার করে ব্যবসায়ীরা চেয়েছিলেন কিছুটা বিজ্ঞাপনী সুবিধা। কিন্তু সুবিধা আর হলো কোথায়! যতক্ষণে প্যাভিলিয়নে ফিরলেন, ততক্ষণে দল জয়ের বন্দরে না ভিড়লেও কাস্টমারদের পকেটের বন্দরে ৪৪% ছাড়ের টাকা ভেড়ার বন্দোবস্ত ঠিকই করে ফেলেছেন লিটন!

অনেকে আবার হারের কষ্ট প্রশমিত করতে কাস্টমারদের দিচ্ছেন ঠিক ৪৪ টাকারই ছাড় বা সারপ্রাইজ গিফট।

প্রশ্ন হলো, তবে কি রথ দেখা কলা বেচা দুই-ই হলো লিটনের ইনিংসে? কাস্টমার আর ব্যবসায়ী- দুই পক্ষেরই জয় হলো? এ-ও তো বাংলাদেশেরই জয়। কিন্তু পরিতাপের বিষয়, এই জয় লেখা থাকবে না কোনো পরিসংখ্যানের খাতায়।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের করা ১৪৩ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৪০ রানের থেমে যায় বাংলাদেশের রানের চাকা। তীরে এসে তরী ডোবার সবশেষ এই গল্পে ৪৪ রান করে ট্র্যাজিক হিরো ছিলেন লিটনই।

আগামীনিউজ/শরিফ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে