Dr. Neem on Daraz
Victory Day

সিকৃবিসাস ও নোবিপ্রবি প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়


আগামী নিউজ | সিকৃবি প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ১০:৫৮ পিএম
সিকৃবিসাস ও নোবিপ্রবি প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

ছবিঃ আগামী নিউজ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (সিকৃবিসাস) নবগঠিত কার্যনির্বাহী পরিষদকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রেসক্লাব।

শনিবার দুপুরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) টিএসসি ভবনে সিকৃবিসাসের নবনির্বাচিত নেতাদের ফুলেল শুভেচ্ছা জানান নোবিপ্রবি প্রেসক্লাবের প্রতিনিধি অর্থ সম্পাদক শাফি মাহবুব।

এসময় উপস্থিত ছিলেন (সিকৃবিসাস) এর সভাপতি ইফতেখার আহমেদ ফাগুন, সাধারণ সম্পাদক সৈয়দ জাহিদ হাসান, নির্বাহী সদস্য সব্যসাচী নিলয়, সাধারণ সদস্য অসীম কুমার বৈষ্ণব, ফটো সাংবাদিক মো. রাজীবুল ইসলাম।

দুই সংগঠনের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে ক্যাম্পাস সাংবাদিকতাকে সামনে এগিয়ে নিতে ভবিষ্যৎ পদক্ষেপ নিয়ে আলোচনা করা হয়।

এর আগে শুক্রবার (১৪ জানুয়ারি) নোবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি রাহিবুর রহমান ও সাধারণ সম্পাদক শাহরিয়ার নাসের এক যৌথ বিবৃতিতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বকে অভিনন্দন জানান।

এছাড়াও শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ঢাকা কলেজ সাংবাদিক সমিতি ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বকে।

আগামীনিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে