Dr. Neem on Daraz
Victory Day

খালেদার উপদেষ্টা ও সাবেক এমপি মশিউর রহমান মারা গেছেন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: নভেম্বর ১, ২০২২, ০২:১৮ পিএম
খালেদার উপদেষ্টা ও সাবেক এমপি মশিউর রহমান মারা গেছেন

ঢাকাঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদার জিয়ার উপদেষ্টা, ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য, ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। মঙ্গলবার (০১ নভেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে হাসপাতালে নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ জানান, বেলা ১২টা দিকে পরিবারের সদস্যরা রুমের দরজা খুলে তাকে বিছানায় অচেতন হয়ে পড়ে থাকতে দেখেন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক জানান, তিনি স্ট্রোকজনিত কারণে মারা গেছেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার এই তথ্য নিশ্চিত করে জানান, তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

মসিউর রহমান ১৯৯১ সাল থেকে ২০০৮ পর্যন্ত টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এ ছাড়া তিনি জেলা বিএনপির সভাপতি, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সবশেষ তিনি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শোক প্রকাশ করেছেন।

এমইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে