Dr. Neem on Daraz
Victory Day

চার্জার ফ্যানের ব্যাটারিতে ছিল ২০টি স্বর্ণের বার


আগামী নিউজ | আগামী নিউজ প্রতিবেদক প্রকাশিত: মে ১২, ২০২২, ১০:২৯ এএম
চার্জার ফ্যানের ব্যাটারিতে ছিল ২০টি স্বর্ণের বার

ঢাকাঃ মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইন থেকে বিশেষ কায়দায় একটি চার্জার ফ্যানের ভেতরে ২ কেজি ৩০০ গ্রাম ওজনের ২০টি সোনার বার লুকিয়ে দেশে আনার সময় শফিকুল ইসলাম নামে এক প্রবাসী গ্রেফতার হয়েছেন। এসব সোনার বারের বাজারমূল্য প্রায় ১ কোটি ৫০ লাখ টাকা।

বুধবার (১১ মে) সন্ধ্যায় রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোনার বার চোরাচালানের ঘটনায় এই প্রবাসীকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা কাস্টম হাউস জানিয়েছে, সন্ধ্যা ৭টার দিকে শাহজালাল বিমানবন্দরে গালফ এয়ারের জিএফ ২৫০ ফ্লাইট অবতরণ করে। সেই ফ্লাইটে বাহরাইন থেকে দেশে আসেন প্রবাসী শফিকুল ইসলাম। তার সঙ্গে থাকা লাগেজের ভেতরে ছিল একটি চার্জার ফ্যান। কাস্টম জোনে স্ক্যানিং করার সময় ফ্যানের ভেতরে সোনার বার শনাক্ত করে কাস্টমস কর্মীরা।

কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিমের কাছে গোপন সংবাদ থাকায় অতিরিক্তি নজরদারি করা হয়। পরবর্তী সময়ে সেই চার্জার ফ্যান ভেঙে লুকায়িত ২০টি স্বর্ণবার পাওয়া যায়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই প্রবাসী জানিয়েছেন, তাকে পরিচিত এক ব্যক্তি ফ্যানটি দেশে নিয়ে যেতে দিয়েছিলেন। এদিকে স্বর্ণ ও যাত্রীর বিষয়ে ফৌজদারি মামলাসহ কাস্টম আইনে যথাযথ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এমএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে