Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৯:২৩ এএম
রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

ঢাকাঃ চলমান বিধিনিষেধে রাজধানীর রাস্তাগুলো প্রায় ফাঁকা। তবুও কুড়িল বিশ্বরোডে প্রাইভেটকারের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৮ জুলাই) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বিপুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের নাম বিপুল বিশ্বাস (৩০)। তিনি বিমানবন্দর এলাকায় থাকতেন ও বনানী এলাকায় একটি ওষুধের ফার্মেসিতে চাকরি করতেন। তিনি গাজীপুর কালীগঞ্জ উপজেলার বরুণ বিশ্বাসের ছেলে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী যুবরাজ রানা জানান, কুড়িল বিশ্বরোড মোড় দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে একটি কালো রংয়ের প্রাইভেটকার বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন বিপুল। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেন, নিহত বিপুলের ব্যবহৃত মোবাইল ফোন থেকে বিভিন্ন নম্বরে যোগাযোগ করে তার নাম-পরিচয় জানা গেছে। তার স্বজনরা হাসপাতালে আসছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে।