Dr. Neem on Daraz
Victory Day

বিএনপি নাশকতার চেষ্টা করলে ব্যবস্থা: বিপ্লব কুমার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ১২:১৭ পিএম
বিএনপি নাশকতার চেষ্টা করলে ব্যবস্থা: বিপ্লব কুমার

ঢাকাঃ সমাবেশকে কেন্দ্র করে বিএনপি কোনো ধরনের নাশকতা করার চেষ্টা করলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার। তিনি বলেছেন,গোলাপবাগে সমাবেশ শেষ করে স্বাভাবিকভাবে ফিরে যাবেন বিএনপি নেতাকর্মীরা। কিন্তু কেউ যদি কোনও নাশকতার চেষ্টা করে, সরকারি এবং জনগণের সম্পদের ভাংচুরের চেষ্টা করে; তাহলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর নাইটিঙ্গেল মোড়ে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।

বিপ্লব কুমার বলেন, ‘আমরা বলেছি, পুলিশ সদস্যরা যেন সবসময় সতর্ক অবস্থায় থাকে। কারণ, আপনারা দেখেছেন, আমাদের পুলিশ সদস্যদের ওপর লক্ষ্য করে আঘাত করা হয়েছিল, ককটেল ছোড়া হয়েছিল। তারা (বিএনপি) কোনোভাবেই যেন জনগণের জানমালের এবং আমাদের দায়িত্বরত সহকর্মীদের (পুলিশ) ক্ষতি করতে না পারে, সেজন্য পুলিশ সদস্যদের সর্বাবস্থায় সতর্ক থাকতে বলা হয়েছে।

সমাবেশকে কেন্দ্র করে নিরাপত্তা ঝুঁকি আছে কিনা- এমন প্রশ্নের জবাবে বিপ্লব কুমার বলেন, ‘আমরা সেটা বলিনি। আমরা বলেছি, আমরা সতর্কাবস্থায় আছি। সমাবেশ যারা করছে, তারা সমাবেশ করবে।’

বিএনপির সমাবেশ ঘিরে ঢাকায় কত পুলিশ মোতায়েন আছে- জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন জায়গায় বিভিন্ন সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন আছে। নয়াপল্টন এলাকায় তিন-চারশ’ পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে