Dr. Neem on Daraz
Victory Day

মুগদা হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে, আহত ৯


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ০২:১৮ পিএম
মুগদা হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে, আহত ৯

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের ছয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে কেউ কেউ আগুনে দগ্ধ হয়েছেন, আবার কেউ কেউ হুড়োহুড়ি করে বের হতে গিয়ে ব্যাথা পেয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও চারটি ইউনিট তাদের সঙ্গে যোগ দেয়। মোট ৭টি ইউনিটের চেষ্টায় ১২টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় মোট ৯ জন আহত হয়েছেন। তাদের মধ্যে এক জন সিনিয়র নার্স রয়েছেন। দুই জন প্রাথমিক চিকিৎসা নিয়ে এসেছেন। আর বাকি সাত জনের মধ্যে কয়েকজনকে ঢামেকে ও কয়েকজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এ ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমাদের টিম হাসপাতালের ভেতরে অভিযান পরিচালনা করছে।

আগামীনিউজ/বুরহান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে