Dr. Neem on Daraz
Victory Day

মাদারীপুরে আদালত চালুর দাবিতে মানববন্ধন


আগামী নিউজ | মাসুদ রেজা ফিরোজী, মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৮:২৭ পিএম মাদারীপুরে আদালত চালুর দাবিতে মানববন্ধন

মাদারীপুরঃ আইনজীবীরা সরকারি স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত আদালত চালুর দাবিতে মানববন্ধন করেছেন। মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সামনে বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১১টার দিকে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। 

এ সময়  বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. ওবাইদুর রহমান খান, সাবেক সভাপতি এ্যাড. জাফর আলী মিয়া, সাধারণ সম্পাদক এ্যাড. বাবুল আখতার, সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া, এ্যাড. রফিকুল ইসলাম শামীম, এ্যাড. সাইফুল কবীর, সাইফুর রহমান চুন্নু, সাইফুল শরীফ, গুলজার আহমেদ চিশতি, জালালুর রহমান প্রমুখ। 

মানববন্ধনে আইনজীবীদের দাবি না মানা হলে বৃহৎ আন্দোলনের হুশিয়ারী দেন। আইনজীবীরা জানান, সরকার করোনার প্রভাব বেড়ে যাওয়ায় কারণে লকডাউনের ঘোষণার পর থেকে মাদারীপুরে আদালতে ভার্চুয়াল মাধ্যমে কোর্টের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এতে স্বাভাবিক আইনীসেবা থেকে কিছুটা বাধাগ্রস্থ্য হচ্ছে সাধারণ মানুষরা। এর ফলে তারা স্বাস্থবিধি মেনে নিয়মিত কোর্ট চালুর দাবি করে আসছেন। গেলো ২ জুন নিয়মিত কোর্ট চালুর দাবিতে মানববন্ধন করা হয়ছিল কিন্তু আজও তা বাস্তবায়ন করা হচ্ছে না। তাই সকালে মাদারীপুর জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে মানববন্ধন করেন।