Dr. Neem on Daraz
Victory Day

ফুলবাড়ীতে ইউপি সদস্যের অনিয়মের তদন্ত


আগামী নিউজ | জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম প্রতিনিধি  প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৭:৩৬ পিএম ফুলবাড়ীতে ইউপি সদস্যের অনিয়মের তদন্ত

কুড়িগ্রামঃ জেলার ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য বাদশা মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী বিউটি বেগমের নামে ২০১৮-১৯ চক্রের ভিজিডি কর্মসূচী, ২০১৭-১৮ হইতে ২০২০-২১ অর্থবছর পর্যন্ত ইজিপিপি’র আওতায় নিজ স্ত্রীর নাম তালিকাভুক্ত করে চাল ও টাকা আত্মসাত করার অভিযোগের তদন্ত অনুষ্ঠিত হয়েছে।

ইউপি সদস্য বাদশা মিয়ার দুর্নীতির বিরুদ্ধে স্থানীয় ওয়ার্ডবাসী ওবাইদুল হক ও সাবেদ আলী দুনীর্তি দমন কমিশন রংপুর ,কুড়িগ্রাম জেলা প্রসাশক ও উপজেলা নিবার্হী অফিসারসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। 

তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি এ তদন্ত কার্যক্রম পরিচালনা করেন।   

তদন্তকারী কর্মকর্তা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলী পারভীন জানান, ভাঙ্গামোড় ইউনিয়নের সদস্যের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রেক্ষিতে আমরা বাদী-বিবাদী উভয় পক্ষের কাছ থেকে জবানবন্দী গ্রহন করেছি। তদন্তের প্রতিবেদন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেয়া হবে।