Dr. Neem on Daraz
Victory Day

মেহেরপুরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন


আগামী নিউজ | মোঃ কাজল মাহমুদ, মেহেরপুর জেলা প্রতিনিধি  প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৭:২৫ পিএম মেহেরপুরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

মেহেরপুরঃ জেলার গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ( ১০জুন) বেলা ১০টার দিকে  উপজেলার করমদি গ্রামে বিভিন্ন প্রজাতির বনজ, ফলজ ও ঔষধি গাছ রোপণের মধ্যে দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

করমদি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি উদ্যোগে ও বনবিভাগের সার্বিক সহযোগিতায় করমদি থেকে হিন্দা, ভরাট, দুর্লভপুর, ভোমরদহ এলাকায় দীর্ঘ পাঁচ কিলোমিটার রাস্তার দু’পাশ জুড়ে ৫ হাজার বৃক্ষরোপর কার্যক্রম শুরু করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করমদি সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মঞ্জুরুল ইসলাম স্বপন।

এ সময় গাংনী সামাজিক বনায়ন ও নার্সারি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস টি হামীম হায়দার,গাংনী উপজেলার বন সম্প্রসারণ কর্মকর্তা সাব্বির আহমেদ, ইউপি সদস্য আমানুল্লাহ, সাবেক ইউপি সদস্য সিরাজুল হক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, আওলাদ হোসেন,ইব্রাহিম খলিল ও ইসমাইল হোসেন বাপ্পি সহ সংগঠনের স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।