Dr. Neem on Daraz
Victory Day

জামালপুরে গৃহবধুর লাশ উদ্ধার 


আগামী নিউজ | মোঃ ফরিদুল ইসলাম শেখ ফরিদ, জামালপুর জেলার প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২১, ০৪:১৮ পিএম আপডেট: জুন ১০, ২০২১, ০৪:২২ পিএম জামালপুরে গৃহবধুর লাশ উদ্ধার 

জামালপুরঃ জেলার সদর উপজেলার হরিণাকান্দা গ্রামের হেলী মিয়ার ছেলে স্বামী মিলনের বাড়ি থেকে তার স্ত্রী আখি (৩০)  নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে নরুন্দী তদন্ত কেন্দ্র পুলিশ। 

নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ টিপু সুলতান জানান- আমরা খবর পেয়ে  আঁখি বেগম নামে গৃগবধুর লাশ উদ্ধার করে শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছি ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

এ ব্যাপারে জামালপুর সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহত আখির পিতা নুরুল হকের দাবী তার মেয়েকে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। তবে অভিযুক্ত স্বামীর সাথে যোগাযোগ করে না পেয়ে তার পরিবারের সদস্য তার বাবা জানান- গৃহ বধু আখির স্বাভাবিক হার্টএটাকে মৃত্যু হয়েছে।

সদর থানার ওসি রেজাউল ইসলাম খান জানান- আমরা  খবর পেয়ে ১০ই জুন বৃহস্পতিবার দুপুর ১ টায় লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি রিপোর্ট  আসলে বলতে পারবো এবং নিহতে পরিবারের অভিযোগ মোতাবেক মামলার প্রক্রিয়া চলছে।