Dr. Neem on Daraz
Victory Day

যেমন পুরুষসঙ্গী চান সোনম কাপুর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুন ১০, ২০২১, ০২:৩০ পিএম যেমন পুরুষসঙ্গী চান সোনম কাপুর

বিনোদন ডেস্কঃ বরাবরই নিজের খেয়ালখুশি মতো চলেছেন সোনম। নিজের যা ভালো মনে হয় করেছেন, নিজের বিবেচনায় যেটা ঠিক মনে হয় বলেছেন। তার ফলে অপরপক্ষ কী ভাবলো না ভাবলো, তার পরোয়া কোনোদিনই করেননি তিনি।

ফিল্মি ক্যারিয়ারে মাঝেমধ্যেই নানা মন্তব্যের জন্য বিতর্কের জন্ম দিয়েছেন সোনম কাপুর। মন্তব্যের বানে ঐশ্বরিয়া থেকে শুরু করে ঋষি কাপুরকেও ক্ষেপিয়েছেন।

ছোটপর্দায় টক শো ‘ওয়ে ইটস ফ্রাইডে’তে হাজির হয়ে সঞ্চালক ফারহান আখতারের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকে সরাসরি জানিয়েছেন কেমন পুরুষ তার পছন্দ। ফারহানের প্রশ্নের জবাবে মুখে হাসি এনে, সামান্য ভেবে সোনমের বক্তব্য ছিল, ‘যদি সেই ব্যক্তি আমার বাবার (অনিল কাপুর) থেকেও বেশি সুপুরুষ হয়, বেশি অর্থবান ও বিখ্যাত হন তাহলে ভেবে দেখতে পারি। ও হ্যাঁ, তাকে আমার বাবার থেকেও বেশি জনপ্রিয় ও পরিচিত হতে হবে। সঙ্গে বাবার মতো ওরকম জম্পেশ একখানা গোঁফ থাকলেও মন্দ হয় না!’

যদিও বছর তিনেক আগে ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন ‘নীরজা’ খ্যাত এই নায়িকা। সম্প্রতি, নিজেদের তিন বছরের বিবাহবার্ষিকীও পালন করলেন এই দম্পতি। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ‘বার্থডে গার্ল’ একবার জানিয়েছিলেন কীভাবে আনন্দের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল।