Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীতে আট মাদক মামলার আসামি গ্রেপ্তার


আগামী নিউজ | মুুুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি  প্রকাশিত: মে ৪, ২০২১, ০৮:০৬ পিএম আপডেট: মে ৪, ২০২১, ০৮:৫৩ পিএম নোয়াখালীতে আট মাদক মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালীঃ জেলার চাটখিলে শীর্ষ মাদক কারবারি গিট্টু আমিন ও তার সহযোগী আবুল হোসেন রূমেলকে ২শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃত শীর্ষ মাদক কারবারি মো. আমিনুল হক ওরফে গিট্টু আমিন (৪২), চাটখিল পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ফতেপুর গ্রামের স্কুল বেপারী বাড়ির মৃত আমিন উল্লাহ ছেলে এবং তার সহযোগী নিজাম উদ্দিন রুমেল (৩৫), পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ফতেপুর গ্রামের নন্দী বাড়ির আবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার  (৪ মে) দুপুরে আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

এর আগে,  সোমবার রাতে চাটখিল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  গিট্টু আমিনের কাছ থেকে ১০১ পিস ইয়াবা ও রুমেলের কাছ থেকে ৯৯ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে।

উল্লেখ্য, ‌শীর্ষ মাদক কারবারি গিট্টু আমিন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত তার নামে ইতিপূর্বে চাটখিল থানায় আটটি মাদক মামলা রয়েছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বলেন, আটককৃত গিট্টু আমিন ও তার সহযোগীকে  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/নাহিদ