Dr. Neem on Daraz
Victory Day

বউ গেছে বাপের বাড়ি, শোকে ৫০ ফুট গাছের ডালে স্বামী!


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মে ৩, ২০২১, ০৬:০৭ পিএম আপডেট: মে ৩, ২০২১, ০৬:৫৭ পিএম বউ গেছে বাপের বাড়ি, শোকে ৫০ ফুট গাছের ডালে স্বামী!

ঢাকাঃ অনেক সময় বউ বাবার বাড়ি গেলে স্বামী খুব খুশি হয়। আর এই খুশিতে যা মনে চায় তাই করে। এমন নানান মজাদার মিম ভিডিও বা ছোট কৌতুক মেসেজ ইন্টারনেটে প্রায়ই ঘুরতে দেখা যায়।

তবে বউ বাবার বাড়ি চলে গেছে বলে ৫০ ফুট উঁচু গাছে স্বামী উঠে বসে থাকে এমন কথা কখনো শুনেছেন? কি শুনে চমকে গেলেন নিশ্চয়? চমকে যাওয়ারই কথা। এমন কাণ্ড ঘটিয়েছেন ভারতের রাজস্থানের লোররাম ভদোরিয়া নামক এক যুবক। 

জানা যায়, ওই যুবকের স্ত্রী বাবার বাড়ি গিয়েছে। বাবার বাড়ি থেকে গত দুই বছর ধরে আসে না। সেখানেই থাকছেন তিনি। এরপর ক্ষোভে ও হতাশায় যুবক উঠে পড়লেন একটি গাছের ৫০ ফুট উঁচুতে। তার গাছে ওঠার খবর ছড়িয়ে পড়তেই গাছের নীচে প্রচুর মানুষ ভিড় জমান।

খবর দেয়া হয় পুলিশেও। পুলিশ এলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার কাজ শুরু হয়। একদল লোক ওই যুবককে বোঝানোর চেষ্টা করতে থাকে। অন্যদিকে প্রশাসনের অপর টিম সিঁড়িসহ ক্রেন নিয়ে আসে। এছাড়া যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি যাতে না ঘটে সেজন্য গাছের চারিদিকে গদিও পেতে দেয়া হয়। যদিও সবশেষে অনেক বোঝানোর পরে নীচে নেমে আসেন ওই যুবক। এরপর ওই যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

যুবকের জানান, তার স্ত্রীর নাম সংগীতা বালা। তাকে শ্বশুর বাড়ির লোকেরা ভুলিয়ে নিয়ে যায়। নিয়ে গিয়ে এখন আর আসতে দিচ্ছে না। সে এই ব্যাপারে আগে পুলিশের দ্বারস্থও হয়েছিল বলে খবর। কিন্তু কোনো আশাই তিনি পাননি। ফিরে আসেনি তার বউ। আর তাই ক্ষোভে ও হতাশায় শেষমেশ ৫০ ফুট উঁচু গাছে চড়লেন ওই যুবক।

আগামীনিউজ/এএস