Dr. Neem on Daraz
Victory Day

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ


আগামী নিউজ | হাসান ভুঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: মে ২, ২০২১, ০৮:৪৮ পিএম প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ঢাকা: সাভারের আশুলিয়ায় প্রতিবন্ধী এক নারীকে (৩০) ধর্ষণের অভিযোগে সহিদ মোল্লা (৪৫) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার (০২ মে) সন্ধ্যার দিকে আগামীনিউজকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার।

এরআগে, একইদিন সকালে আশুলিয়ার শিমুলিয়ার উত্তর রণস্থল এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। 

ধর্ষণের শিকার নারী (৩০) মানসিক ও শারিরীকভাবে প্রতিবন্ধী বলে জানা যায়।

আটক সহিদ মোল্লা (৪৫) আশুলিয়ার রণস্থল মোল্লাপাড়া এলাকার মৃত. আব্দাল মান্নান মোল্লার ছেলে। 

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, প্রতিদিনের ন্যায় আজ সকালে কারখানায় চলে যান ভুক্তভোগীর মা।  বাড়িতে প্রতিবন্ধী মেয়েটি একা থাকায় ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে সহিদ। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সহিদ পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে সহিদকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল্লাহ শিকদার আগামীনিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের থেকে সহিদকে আটক করা হয়। এ ঘটনায় আটক সহিদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সকালে তাকে আদালতে পাঠানো হবে।

এ সময় তিনি আরও বলেন, ভুক্তভোগী নারীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। 

আগামীনিউজ/নাহিদ