Dr. Neem on Daraz
Victory Day

ভান্ডারিয়ায় অগ্নিকান্ডে তিন গোডাউন ভস্মীভূত


আগামী নিউজ | নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১, ০৪:২৭ পিএম ভান্ডারিয়ায় অগ্নিকান্ডে তিন গোডাউন ভস্মীভূত

পিরোজপুর: জেলার ভান্ডারিয়ায় অগ্নিকান্ডে তিনটি গোডাউন ভস্মিভূত হয়ে গেছে। শুক্রবার (৯ এপ্রিল) দিবাগত রাতে বন্দরের রূপা সিনেমা হল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

এতে ফল ব্যবসায়ী আউয়াল ও জামালের ফলের গোডাউন সম্পূর্ন বশীভূত হয় এবং মুদি ব্যবসায়ী জয়ের গোডাউনের অংশিক ক্ষতি হয়। বিড়ি সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. ফারুক হোসেন হাওলাদার বলেন, রাতে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যায়। প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে প্রায় ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। 

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এম এম মাকসুদুর রহমান জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিড়ি সিগারেটের আগুনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আগামীনিউজ/মালেক