Dr. Neem on Daraz
Victory Day

আমেরিকা যাওয়ার স্বপ্ন সড়কেই শেষ নাঈমের !


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ১২:৪১ পিএম আপডেট: এপ্রিল ৮, ২০২১, ১২:৪২ পিএম আমেরিকা যাওয়ার স্বপ্ন সড়কেই শেষ নাঈমের !
নোয়াখালীঃ নানার পরিবারের অনেকেই আমেরিকা থাকে। বাবা-মায়ের এক মাত্র সন্তান আবদুল কাইয়ুম নাঈম (২৩)। নিজেও যাওয়ার জন্য কাগজ পত্র জমা দিয়েছেন। স্বপ্ন ছিল আমেরিকা গিয়ে পরিবারের হাল ধরবেন। তাঁর সে স্বপ্ন সড়কেই শেষ করে দিল একটি বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বৃহস্পতিবার (৮এপ্রিল) সকাল ৬টার দিকে ঢাকার ২৭ প্লাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আইসিউতে তার মৃত্যু হয়।

নিহত নাঈম কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিরাহীমপুর গ্রামের সামাদআলী হাজী বাড়ি ওরফে মাইজ্জা মিয়ার বাড়ির আবদুর রহীমের ছেলে। সে বাবার সাথে পাইপ পিটার,গ্যাস ও ইলেকট্রিকের কাজ করত।

নিহতের বন্ধু শরীফ জানান, গত মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যার দিকে নাঈম সিরাজপুর ইউনিয়নের চা ভিটি এলাকায় যায়। কাজ শেষে মোটরসাইকেল নিয়ে পাশের সংযোগ সড়ক থেকে বসুরহাট টু কবিরহাটের প্রধান সড়কে উঠতে গেলে একটি বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সে মাথায় গুরুত্বর জখম পায়। পরে তাকে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে  উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ঢাকায় ২৭ প্লাস হাসপাতালে তার অপারেশন শেষে আইসিউতে সকাল ৬টায় সে মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই দিন তাকে ধাক্কা দিয়ে সিএনজিটি পালিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায় বলে তাঁর স্বজনেরা জানিয়েছেন।
 
আগামীনিউজ/এএস