Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ীতে ৩০ লক্ষ টাকার হেরোইনসহ বিক্রেতা আটক


আগামী নিউজ | চঞ্চল সরদার, রাজবাড়ী জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১, ১১:১১ এএম রাজবাড়ীতে ৩০ লক্ষ টাকার হেরোইনসহ বিক্রেতা আটক

রাজবাড়ীঃ ৩০০ গ্রাম হেরোইন ও নগদ ২ লক্ষ  ৭হাজার ৮শত ৫০ টাকাসহ তুহিন মোল্লা(২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় অপর মাদক ব্যবসায়ী রোজী বেগম(৪৫) বাড়িতে না থাকায় তাকে আটক করা যায়নি।

বুধবার(৭এপ্রিল) রাতে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সোহরাব মল্ডল পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তিনি ঐ এলাকার ভানু মোল্লার ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অভিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ১ নম্বর আসামী তুহিন ও পলাতক ২ নম্বর আসামী রোজী একে অপরের সহযোগিতায় দীর্ঘ দিন মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো।

এর ধারাবাহিকতায় গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার ভুমি মো: রফিকুল ইসলামের নেতৃত্বে  আমরা ১ নম্বর আসামীর বাড়িতে অভিযানে যাই। পরে তাকে আটক করি এসময় তার কাছে ও তার দেওয়া তথ্য মতে ৩০০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ২ লক্ষ  ৭হাজার ৮শত ৫০ টাকা উদ্ধার করি। হেরোইনের বাজার মূল্য ৩০ লক্ষ টাকা বলে তিনি জানান।

তিনি আরো বলেন এই বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

আগামীনিউজ/এএস