Dr. Neem on Daraz
Victory Day

ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই নিহত


আগামী নিউজ | মোঃ তোয়াবুর রহমান, পঞ্চগড় জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৮:০৫ পিএম ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই নিহত

পঞ্চগড়: জেলার তেঁতুলিয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ধারালো ছুরির আঘাতে বড় ভাই রবিউল আলম (৪২) নিহত হয়েছে। 

মঙ্গলবার (০৬ এপ্রিল) রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের লালগছ গ্রামের নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। রবিউল আলম ওই এলাকার সারাফত আলীর ছেলে। ঘটনার পর ছোট ভাই ফিরোজ হোসেন (৩২) পালাতক রয়েছে।

পুলিশ জানায়, রবিউল আলম পঞ্চগড় শহরের ইসলামবাগের বাড়ি থেকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রামের বাড়ি যায়। রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই ভাইয়ের মধ্যে বিবাদ শুরু হলে এক পর্যায়ে ফিরোজ ধারালো ছুরি বের করে রবিউলকে এলোপাতাড়ি জখম করে এতে রবিউল রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়। 

রবিউলের চিৎকার শুনে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসলে ফিরোজ পালিয়ে যায়। পরিবারের লোকজন ও প্রতিবেশীরা দ্রুত তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। কিন্তু কর্তব্যরত চিকিৎসক ডা. কাউসার আহমেদ রবিউলকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া জানান, ফিরোজ তার ভাইকে মেরে পালিয়ে গেছে। আমরা তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা করছি। মামলার প্রস্তুতি চলছে।

আগামীনিউজ/মালেক