Dr. Neem on Daraz
Victory Day

ট্রেনে জন্ম নেওয়া মিতালী ট্রেনেই গেল বাড়ি


আগামী নিউজ | দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৫:৪০ পিএম ট্রেনে জন্ম নেওয়া মিতালী ট্রেনেই গেল বাড়ি

দিনাজপুর:  হাসপাতাল থেকে বুধবার (৭ এপ্রিল) দুপুর ২ টার দিকে দিনাজপুর রেলওয়ে ষ্টেশনে  একটি গ্যাংকার ট্রেনে শিশু মিতালী ও তার পরিবার বাসার পথে রওনা হয় । 

আর মিতালীকে বিদায় দিতে উপস্থিত  হয়েছিলেন মিতালীর নাম করণ করা বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট বিভাগীয় ব্যবস্থাপক শাহ সুফী নুর মোহাম্মদ, ডি ইএন প্রকৌশলী লালমনিরহাট মোঃ আনোয়ার হোসেন ও দিনাজপুর স্টেশন সুপারিনটেনডেন্ট এবিএম জিয়াউর রহমান এসময় স্টেশনে এক আনন্দ ঘন পরিবেশের সৃষ্টি হয়। 

গত ৪ এপ্রিল ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ হাজীপাড়া গ্রামের বাসিন্দা কৃষক মনসুর আলী ও মুক্তি পারভিন দম্পতি অন্তঃসত্ত্বা  স্ত্রীর চিকিৎসার জন্য সকালে দ্রুতযান এক্সপ্রেস  ট্রেনে দিনাজপুরের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে হঠাৎ প্রসবের ব্যথা উঠলে ট্রেনে থাকা যাত্রীরা ও জিআরপি পুলিশের মহিলা সদস্যদের সহায়তায় মঙ্গলপুর পৌছানার পর একটি ফুটফুট কন্যা সন্তানের জন্ম দেন মুক্তি পারভিন। 

বিষয়টি দিনাজপুর স্টেশন সুপারিনটেনডেন্ট এবিএম জিয়াউর রহমান জানালে তিনি লালমনিরহাট বিভাগীয়  ব্যবস্থাপক শাহী সুফি নুর মোহাম্মদ কে জানান এসময় তিনি সকল প্রকার  সহযোগিতা করার নির্দেশ প্রদান করেন ও নবজাতক মেয়েটির নাম রাখেন মিতালি ।

ট্রেনটি দিনাজপুর স্টেশনে পৌঁছালে  মিতালী ও তার মাকে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় ও রেলওয়ে কতৃপক্ষের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হয়। 

মিতালীর বাবা মনসুর আলী জানান, আমরা খুব খুশি রেলওয়ে কতৃপক্ষ আমার মেয়ে ট্রেনে জন্ম নেওয়ার পর থেক যে ভাবে সহযোগিতা করেছেন তা ভাষায় প্রকাশ করার মতো নয়। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিটিএস লালমনিহাট ডিভিশন মোঃ আনিসুর রহমান, দিনাজপুর স্টেশন মাস্টার ফারহানা ইয়াসমিন, নার্গিস প্রমূখ।

আগামীনিউজ/মালেক