Dr. Neem on Daraz
Victory Day

ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে-হানিফ


আগামী নিউজ | রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১, ০৪:২৯ পিএম ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে-হানিফ

নারায়ণগঞ্জ : ধর্মের নামে বিএনপি জামায়াত, হেফাজত, সারাদেশে জ্বালাও পোড়াও ভাংচুর করে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে। এখন থেকে আওয়ামীলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে নির্দেশ দিচ্ছি সরকারের পাশে থেকে সন্ত্রাসী কর্মকান্ড কঠোরভাবে দমন করার। 

বুধবার (৭ এপ্রিল)  দুপুরে নারায়নগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতে ইসলামের তান্ডবে ক্ষতিগ্রস্থ আওয়ামীলীগ অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘর পরিদর্শন শেষে আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবূবূল আলম হানিফ এমপি এসব কথা বলেন। 

হানিফ বলেন, আঘাত এসেছে প্রতিঘাত করা হবে কাউকে ছাড় দেয়া হবেনা, ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে, রির্সোটে নারী নিয়ে ধরা পড়েছে হেফাজতের যুগ্ম সাধারন সম্পাদক মাওলানা মাওলানা মামুনুল হক। তাকে রির্সোট থেকে ছাড়িয়ে নিয়ে হেফাজতের নেতাকর্মীরা যে ভাবে আওয়ামী লীগ অফিস, যুব লীগ নেতাকর্মীদের বাড়িঘর ভাংচূর করেছে আমি আওয়ামী লীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাই। 

মাহবুবুল আল হানিফ এমপি ক্ষতিগ্রস্থ নেতাকর্মীদের মামলা করার নির্দেশ দিয়ে বলেন, হেফাজত বিএনপি জামায়াতের যেসব সন্ত্রাসীরা এসব ভাংচূর জ্বালাও পোড়াও করেছে তাদের সুনির্দিষ্ট নাম ঠিকানা সংগ্রহ, ব্যবসা প্রতিষ্ঠান পরিবারের পরিচয় নিশ্চিত হয়ে আসামী করার পরামর্শ দেন। 

তিনি বলেন, যেসব ধর্ম ব্যবসায়ীরা ধর্মের নামে দেশে অরাজকতা পরিস্থিতির সৃস্টি করেছে তাদের প্রত্যেককে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে। এসব ধর্ম ব্যবসায়ীদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে।

পরে আওয়ামী লীগের প্রতিনিধি দলের সদস্যরা হেফাজতের হামলা ভাংচূর ক্ষতিগ্রস্থ সেনারগাঁ উপজেলা আওয়ামী লীগের মোগড়াপারা চৌরাস্তা প্রধান কার্য়ালয়, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নূর ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি, তার শ্বশূরবাড়ি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাড়ি পরিদর্শন করেন। 

আওয়ামী লীগের প্রতিনিধি দলে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বাহাউদ্দিন নাছিম এমপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া, মুক্তিযোদ্ধা বিযয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস এমপি, সংসদ সদস্য শামীম ওসমান, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক সংসদ সদস্য আব্দূল্লাহ আল কায়সার হাসনাতসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আগামীনিউজ/মালেক