Dr. Neem on Daraz
Victory Day

পৃথকভাবে হবে ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২১, ০৪:৫০ পিএম পৃথকভাবে হবে ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা
কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা পৃথকভাবে ‘ডি' ইউনিটের অধীনে অনুষ্ঠিত হবে।
 
মঙ্গলবার (৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদ ব্যতীত অন্যান্য অনুষদের ভর্তি পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। অন্যান্য বিশ্ববিদ্যালয়ে এমন অনুষদ না থাকায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত গ্রহণ করেছে। আগের পদ্ধতি অনুসারেই পরীক্ষা গ্রহণ করা হবে। পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য শীঘ্রই ওয়েবসাইটে প্রকাশিত হবে।
 
ভার্চুয়াল সভায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কাজী আখতার হোসেন, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতিরা উপস্থিত ছিলেন।
 
আগামীনিউজ/এএস