Dr. Neem on Daraz
Victory Day

প্রধানমন্ত্রী-মোদীকে নিয়ে অশালীন ভিডিও ফেসবুকে, যুবক গ্রেফতার


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১, ২০২১, ০২:৪৯ পিএম আপডেট: এপ্রিল ১, ২০২১, ০২:৫০ পিএম প্রধানমন্ত্রী-মোদীকে নিয়ে অশালীন ভিডিও ফেসবুকে, যুবক গ্রেফতার

বগুড়া: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অশালীন ভিডিও তৈরি করে ফেসবুক আইডিতে পোস্ট দেওয়ায় জেলার শাজাহানপুরে রবিউল ইসলাম রবি (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে শাজহানপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক গোলাম গাউছ লিমন তার বিরুদ্ধে শাজাহানপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। 

গ্রেপ্তারকৃত রবিউল ইসলাম রবি শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার গোলাম মোস্তফার ছেলে।

বুধবার (৩১ মার্চ) তাকে শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়ার বাড়ি থেকে গ্রেফতার করে শাজাহানপুর থানা পুলিশ। 

এজাহার সুত্রে জানা গেছে,সম্প্রতি রবি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অশালীন ভিডিও তৈরি করেন। এরপর  সোমবার (২৯ মার্চ) তার ‘রবি হাসান’ নামে ফেসবুক আইডিতে ভিডিওটি পোস্ট করেন।

এছাড়াও রবি বিভিন্ন সময় তার ফেসবুক আইডিতে সরকারবিরোধী উস্কানিমূলক পোস্ট শেয়ার করেন। তার ফেসবুক আইডিতে দুই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অশালীন ভিডিও পোস্ট দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন ও মানহানি হয়েছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ অনুযায়ী মামলা দায়েরের পর তাকে বুধবার তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/মালেক