Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় মেয়র হলেন বিএনপির বাদশা


আগামী নিউজ | নাহিদ আল মালেক, জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৯:১৮ পিএম বগুড়ায় মেয়র হলেন বিএনপির বাদশা

বগুড়াঃ জেলার সদর পৌরসভার নির্বাচনে জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী রেজাউল করিম বাদশা বেসরকারীভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৮টায়  টিটু মিলনায়তন থেকে নির্বাচন অফিস এই ফলাফল ঘোষনা করেন।

নির্বাচনে ১১৩টি ভোট কেন্দ্রের মধ্যে ঘোষিত ১১৩টি কেন্দ্রের ফলাফলে বিএনপি প্রার্থী রেজাউল করিম বাদশা  ধানের শীষ প্রতীক নিয়ে পান ৮২ হাজার ২৭১ভোট। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ জগ প্রতীক নিয়ে পান ৫৬ হাজার ৯০ ভোট।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবু ওবায়দুল হাসান ববি নৌকা প্রতীক নিয়ে পান  ২০ হাজার ৮৯ ভোট। আর ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী মো. আব্দুল মতিন হাতপাখা প্রতীক নিয়ে পান   ৬ হাজার ১৯১ ভোট।
নির্বাচনে প্রদত্ত ভোটের হার ৫৯.৮৫ শতাংশ। 

উল্লেখ্য, রবিবার দেশের বৃহত্তম এই পৌরসভার ১১৩টি কেন্দ্রে শান্তিপুর্নভাবে ভোটগ্রহণ করা হয়। এ উপলক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলে প্রশাসন।

আগামীনিউজ/নাসির