Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী জয়ী


আগামী নিউজ | সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৮:০৫ পিএম মধুখালীতে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী জয়ী
ফরিদপুরঃ জেলার মধুখালী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে  চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ শহিদুল ইসলাম  (নৌকা প্রতীক) নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
 
তিনি পেয়েছেন ৩৭ হাজার ৭৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  সতন্ত্র প্রার্থী আজিজুর রহমান মোল্যা (আনারস) পেয়েছেন ১৬ হাজার ২৩৭ ভোট। বিএনপি সমর্থিত (ধানের শীষ) প্রার্থী এ্যাড. গোলাম মনসুর নান্নু পেয়েছেন ১৪ হাজার ৫২ ভোট এবং জাতীয় পার্টির(লাঙ্গল) প্রতীক নিয়ে আলী আহম্মদ পেয়েছেন ৫৬৬ ভোট।
 
রবিবার (২৮শে ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭৮টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়। মোট ভোটার ছিল ১৬ লক্ষ ১৯ হাজার ২৭ জন।
 
মধুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো.আজিজুল ইসলাম জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৩৭ হাজার ৭৭৮ ভোট পেয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ শহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন।
 
আগামীনিউজ/এএস