Dr. Neem on Daraz
Victory Day

কুমারখালী ছাত্রলীগের সেক্রেটারি গ্রেফতার


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৩:১১ পিএম কুমারখালী ছাত্রলীগের সেক্রেটারি গ্রেফতার
কুষ্টিয়াঃ জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের সুলতানপুর পদ্মা নদী থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অপরাধে কুৃমারখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেনকে গ্রেফতার করেছে নৌপুলিশ।
 
সোমবার দিবাগত রাত ১টার দিকে বালু উত্তোলন অবস্থায় মাঝি ও ড্রেজার চালকসহ ৮ জনকে  আটক করা হয়। সাবেক সাধারণ সম্পাদক আলী হোসেন কয়া ইউনিয়নের বাড়াদী গ্রামের বজলুর রহমানের ছেলে।
 
জানা যায়, দীর্ঘদিন যাবত সুলতানপুর বেলতলা নামক স্থান থেকে আলী হোসেন ড্রেজার দিয়ে অবৈধভাবে লক্ষ লক্ষ টাকার  বালু উত্তোলন করে আসছিলো। গোপন সংবাদের  ভিত্তিতে রাত ১ টার সময় তাদের গ্রেফতার করে নৌ পুলিশ । গ্রেফতারকৃত অন্যান্যরা হলেন দৌলতপুরের রুবেল শেখ, ভেড়ামারার রাজা ও রুবেল আলী,ঈশ্বরদীর বিজয় কুমার হালদার ও নুরুজ্জামান, মিরপুরের তাজমহল ও কয়ার সবুজ শেখ।
 
এ বিষয়ে নৌ পুলিশ পরিদর্শক আব্দুল জলিল আগামী নিউজকে জানান, দীর্ঘদিন যাবত বালু উত্তোলন করছিলো। তথ্যের ভিত্তিতে রাত ১ টার সময় তাদেরকে বালু উত্তোলন অবস্থায় গ্রেফতার করা হয়েছে।
 
আগামীনিউজ/এএস